ফাইল transfer/share করুন ঝড়ের বেগে স্পিড upto 60-70Mbps মানে বুঝতেই পারছেন ব্যবহার করেই দেখুন latest version

এখন এক ফোন থেকে অন্য ফোনে ফাইল শেয়ার করুন upto 60-70Mbps speed এ।কি বিশ্বাস হচ্ছে না?সত্যি বলছে।
zapya/share it থেকে একে ভাল বলা যায়।এটি সম্পূর্ণ আপডেট ভার্সন। ফাইল শেয়ার হবে ঝড়ের গতিতে
App name:Super file manager
Size:only 2mb
 
এন্ড্রয়েড ফোনের অনেক সুবিধার মধ্যে একটা হল দ্রুত গতিতে ফাইল শেয়ার করা।আর দ্রুত গতিতে ফাইল শেয়ারের জন্য এই app টা হেব্বি কাজের।বেশির ভাগ লোক share it ব্যবহার করে থাকেন এই কাজের জন্য।কিন্তু share it খুব ভাল স্পিড দিতে পারে না আমি নিজেই সব গুলা ব্যবহার করে দেখেছি।
তারপর share it এর একটি বড় সমস্যা মাধে মাধে দেখা যায় file send হয় কিছু রিসিভ হয় না আবার রিসিভ হয় তো send হয়।অনেকেই এই সমস্যায় পড়েছেন।কিন্তু এই অ্যাপ এ এই সমস্যা নাই।
ফাইল শেয়ার করার জন্য শুধু ২টা ফোন কে কানেক্ট করে নিতে হবে আর এটির আরো একটি বড় সুবিধা আপনি এন্ড্রয়েড থেকে পিসি অথবা আই ফোনের সাথে ফাইল শেয়ার করতে পারবেন।
এই অ্যাপ টি স্পিড অনেক ভাল দেয় অন্যগুলার থেকে তার মানে আমি এটা বলছি না যে অন্য গুলা খারাপ।সব গুলাই ব্যবহার করা ভাল ব্যবহার করে দেখেন।সব ফোনে সব গুলা কাজ করে না তাই।এটাই আমি অনেক স্পিড পেয়েছি তাই শেয়ার করলাম।
আর এর ভিতরের ফাংশন গুলা ও অনেক ভাল।খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে।আপনি চাইলে এটা কে ফাইল ম্যানেজার হিসাবে ও ব্যবহার করতে পারেন।
Download link:click here
[[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।এখান থেকে ডাউনলোড করতে আপনাদের কোন সমস্যা হবে না।]]

0 comments:

Post a Comment

Powered by Blogger.

About us

Featured

Followers

Total Pageviews

Follow Us on Facebook

Sponsor Advertisement

Ads

Advertisement With Us

Featured

Pages

Video

Ads

Sponsor Advertise

Popular Posts

Most Popular
Videos